Content King

প্রোপার প্ল্যানিং এবং সেলস এর ফান্ডামেন্টাল না জেনে সেলস করে সাস্টেইন করা প্রায় অসম্ভভব। অনলাইন উদ্যোক্তাদের বিজনেস সেলস বাড়াতে এবং ফাউন্ডেশন স্ট্রং করতেই এই কোর্স।

কোর্সে যা যা শিখবেন

Sales Growth Programme (season -1)

চলুন দেখে নেয়া যাক – কি বলছে আমাদের Season – 1 এর শিক্ষার্থীরা

Fatema Khatun Shova Chairman at রমণীর রঙ

ফেসবুক মার্কেটিং নিয়ে আরও কমবেশি ৭-৮টা কোর্স করেছি। সকল কোর্স করার পরই, সেখানের তথ্যগুলো আমার বাস্তবিক বাজারের সাথে মিল খুজে পেতাম না। কনটেন্ট কিং কোর্স করার পর আমার সেই অভাবটি পূরণ হয়েছে। সাপ্তাহিক লাইভ ক্লাশের প্রতিটা লেসন আমার লাইফে করা যেকোন কোর্স বা ক্লাশের সাথে তুলনা করলে, সেরা ক্লাশ।

Tawhidul Islam Co-Founder at shutkiz.com

অন্য কোর্সগুলো ফেসবুকের টুলস, পেইজ সেটআপ এগুলো নিয়ে আলোচনা করে। কিন্তু কনটেন্ট নিয়ে যেই স্ট্রাগল করি, সেটার সমাধান কেউ দেয়না, দিলেও সেটা থেকে কখনই কোন উপকার পাইনি। যেটা সম্পন্ন করেছে কনটেন্ট কিং। এখানের সাপোর্ট আর সাপ্তাহিক লাইভ ক্লাশ আমার দেখা সবচাইতে সেরা।

Sultan Neer Fiverr Community Manager

মার্কেটিং একটা ম্যাজিক এর মতো মানুষের মনে কাজ করে। আর যে এই জাদু করতে পারেন, তিনিই হলেন বড় জাদুকর। আর এই জাদুর কিং হচ্ছে কনটেন্ট কিং! ইকরাম ভাই কে অনেক অনেক ধন্যবাদ সবার জন্য একেবারে নাম মাত্র মূল্যে এই ওয়ার্কশপ টা ডিজাইন করার জন্য।

Shamim Al Rafi Digital Marketer

এডস এর জন্য একটা কনটেন্ট রেডি করছিলাম; একটা ক্লাস শেষ করেই আমার কনটেন্ট এর চিন্তা ভাবনা চেঞ্জ করে দিল এবং এই চেঞ্জে এর ফলেই ৭ ডলারে ৪৭ হাজার রিচ! ৪ টা ক্লাস আমার কনটেন্ট ধারনাই চেন্জ করে দিলো। ধন্যবাদ ইকরাম ভাই

Md Sharif Hossain

৩ টা ক্লাস কমপ্লিট করলাম। ইকরাম স্যার এর ক্লাস গুলো অনেক মজার হয় তাই ক্লাস করতে মিনিমাম বোরিং ফিল হয়নি। এমন মাস্টারক্লাস প্রোগ্রাম আরো অনেক করা উচিত তাহলে ফুল কোর্স এর এক্সেস জারা নিতে পারেনা তাদের কন্টেন্ট মেকিং এর অনেক বেসিক কন্সেপ্ট ক্লিয়ার হয়ে যাবে।

F.A.Q

অনলাইন উদ্যোক্তাদের বিজনেস সেলস বাড়াতে Sales Growth Foundation কোর্সে এনরোল হতে ক্লিক করুন JOIN NOW বাটনে।

৳ 2,500